তানোরে পূজা মন্ডপ কমিটি ও  পুলিশের মতবিনিময় সভা

তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর তানোর থানার আয়োজনে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে উপজেলার প্রতিটি পূজা মন্ডপের সভাপতি ও সেক্রেটারীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ অক্টোবর) সকালে থানা চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আসাদুজ্জামান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সার্কেল ইন্সপেক্টর পরিমল চন্দ্র, পুলিশ পরিদর্শক(তদন্ত)আব্দুল বারী,এছাড়া আরো উপস্থিত ছিলেন,তানোর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী শ্যাম কুমার দত্ত সহ বিভিন্ন শ্রেণীপেশার ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় মত বিনিয়ম সভায় পূজা উদযাপন সম্পর্কে আলোচনা করা হয়। আলোচনা সভায় প্রতিটি পূজা মন্দির-মন্ডপে নিজস্ব উদ্যোগে নিরাপত্তা নিশ্চিত করতে ও বাধ্যতামূলক স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মাস্ক পরিহিত অবস্থায় থাকতে হবে বলে জানানো হয়। তাছাড়া প্রতিটি পূজা মন্দির-মন্ডপে সেচ্ছাসেবক দল পলাক্রমে নিরাপত্তায় নিয়োজিত থাকতে হবে।

এমনকি প্রতিটি পূজা মন্দির-মন্ডপে সার্বিক নিরাপত্তার জন্য বিবেচনায় সিসি ক্যামেরা এবং পর্যাপ্ত বিদ্যুতের ব্যবস্থা রাখতে হবে। এছাড়াও সাম্প্রদায়িক দাঙ্গা ও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে সচেতন থাকার নির্দেশ প্রদান করা হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।

ইউকে/এএস