রাজশাহীর তিন সরকারি কলেজে নতুন অধ্যক্ষ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তিনটি সরকারি কলেজ পেলো নতুন অধ্যক্ষ। এসব নতুন অধ্যক্ষ পদায়ন দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের অধ্যাপক দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

নতুন অধ্যক্ষ পাওয়া রাজশাহী সরকারি কলেজগুলো হলো- রাজশাহী সরকারি কলেজ, রাজশাহী সরকারি সিটি কলেজ, সরকারি নিউ গভ. ডিগ্রি কলেজ।

জানা গেছে- রাজশাহী সরকারে কলেজের অর্থনীতি বিভাগের অধ্যাপক ও উপাধ্যক্ষ মোহা. আব্দুল খালেক হয়েছে একই কলেজের অধ্যক্ষ। এর আগে এই কলেজের অধ্যক্ষ ছিলেন- হবিবুর রহমান।

নিউ গভ. ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক আমিনা আবেদীন হয়েছে- রাজশাহী সরকারি সিটি কলেজের অধ্যক্ষ। এর আগে এই কলেজের অধ্যক্ষ ছিলেন- অধ্যক্ষ মো. সানাউল্লাহ।

এছাড়া বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের দর্শন বিভাগের অধ্যাপক কালাচাঁদ শীল হয়েছে- সরকারি নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ। এই কলেজে অধ্যক্ষ ছিলেন- এসএম জার্জিস কাদির।

প্রসঙ্গত, বদলিকৃত অধ্যাপকদের আগামী ১০ অক্টোবরের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে। তা না হলে তারা এদিন থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।

ইউকে/এসই/এসএম