রাজশাহীতে রাতের আঁধারে এক ব্যক্তিকে জবাই করে হত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে গভীর রাতে এক ব্যক্তিকে নৃশংসভাবে জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার (৬ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার বিদ্যুৎ অফিসের পেছন থেকে ওই ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে ওই মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত নিহতের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, এক পথচারী ড্রেনে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। বর্তমানে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য  মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বর্তমানে তার নাম-পরিচয় শনাক্তেরও চেষ্টা চলছে।

ওসি আরও জানান, তাকে নৃশংসভাবে জবাই করে হত্যা করা হয়েছে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। ওই মোবাইল ফোনের সূত্র ধরে নিহত ব্যক্তির নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এছাড়া এ ঘটনায় জড়িত অপরাধীদের সনাক্ত গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান- বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

ইউকে/এসই