দূর্গাপূজায় জঙ্গি হামলার আশঙ্কা নেই: র‌্যাব

খুলনা সংবাদদাতা: শারদীয় দূর্গাপূজা উপলক্ষে দেশে পূজামণ্ডপে কোনো ধরনের জঙ্গি হামলার আশঙ্কা নেই। সাইবার পেট্রোলিংয়ের মাধ্যমে এই ধরনের কোন আশঙ্কা পাওয়া যায়নি। মণ্ডপে মণ্ডপে গোয়েন্দা নজরদারি ও সাইবার টিম সার্বক্ষণিক নজরদারি রয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় খুলনা মহানগরীর সোনা পট্রি পূর্জা মন্ডপ পরিদর্শনকালে র‌্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন এসব কথা বলেন ।

এ সময় তিনি আরও বলেন, উৎসবকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। যে কোন প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রতিহত করা হবে। শারদীয় উৎসবকে কেন্দ্র করে নিরাপত্তা তৈরীর পাশাপাশি স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে র‌্যাব দায়িত্বরত রয়েছে। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে খুলনার মন্ডপ পরিদর্শন করা হচ্ছে।

এই সময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল এ কে এম আজাদ, খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন, খুলনা রেঞ্জ ডিআইজি খ. মহিদ উদ্দিন, খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, র‌্যাব-৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদসহ পূজা উৎযাপন কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

ইউকে/এএস