ঈশ্বরদীতে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

পাবনা সংবাদদাতা: পাবনার ঈশ্বরদীতে ট্রাক, মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার রুপপুর-পাবনা আঞ্চলিক সড়কের আওতাপাড়া পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভ্যান চালক ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁর ছেলে মুনসুর আলী খাঁ (৩৫), ভ্যানের যাত্রী একই উপজেলার আওতাপাড়া গ্রামের সোবাহান শাহ’র ছেলে সাইফুল শাহ (৫৫) এবং মোটরসাইকেল চালক পাবনা পৌর সদরের ছাতিয়ানী মধ্যপাড়া মহল্লার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩০)।

জানা যায়, পাবনার ঈশ্বরদীর আওতাপাড়া নামক এলাকায় একটি বালু বহনকারী ড্রাম ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালক ও যাত্রী মারা যান। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল জব্দ করা হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

ইউকে/এএস