প্রকাশ্যে ভিকির প্রশংসায় ক্যাটরিনা

বিনোদন বিভাগ: বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জনের বিষয়টি এখন সবারই জানা। খুব শিগগিরই নাকি তারা গাঁটছড়াও বাঁধতে চলেছেন।

এদিকে শনিবার (১৬ অক্টোবর) ওটিটি প্ল্যাটফর্মে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ভিকি অভিনীত নতুন সিনেমা ‘সরদার উধম’। প্রথম দিনেই সিনেমাটির অন্য প্রশংসা পেয়েছেন ‘উরি’খ্যাত অভিনেতা। প্রকাশ্যে তার প্রশংসা করতে বাদ রইলেন না ‘প্রেমিকা’ ক্যাটরিনাও।

ভিকি কৌশলের মন খুলে প্রশংসা করতে গিয়ে অভিনেত্রী তাকে ‘বিশুদ্ধ প্রতিভা’ বলে আখ্যায়িত করেছেন। তিনি পরিচালক সুজিত সরকারকে উদ্দেশ্য করে লেখেন, ‘কী সুন্দর দেখেছ, কী সুন্দর সিনেমা, কী ভালো গল্পের বুনন। ’

এরপরই তিনি লেখেন, ‘ভিকি কৌশল একেবারে বিশুদ্ধ প্রতিভা, টাটকা, সৎ। ’

এমনিতেই জল্পনা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল সম্পর্কে রয়েছেন। তবে ভিকি-ক্যাটরিনা কেউই এই ব্যাপারে প্রকাশ্যে কিছুই বলেননি।

ভারতের স্বাধীনতার ইতিহাসে সরদার উধম সিং এক হারিয়ে যাওয়া চরিত্র। যার নাম খুব একটা উচ্চারিত হয় না। জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডে যে নিজের প্রিয়জনকে হারিয়েছিলেন। আহতদের পাশে এসে দাঁড়িয়েছিলেন। শুধু তাই নয়, লন্ডনে পাড়ি দিয়ে জেনারেল ডায়ারকে হত্যা করে বদলা নিয়েছিলেন উধম। এই সিনেমায় এরকমই এক বিপ্লবীর গল্প তুলে ধরা হয়েছে।

সুজিতের এই সিনেমাতে সরদার উধম সিংয়ের চরিত্রে প্রথমে ইরফান খান অভিনয় করার কথা ছিল। কিন্তু ইরফানের আকস্মিক মৃত্যুর ফলে, সুজিত সরকার ভিকি কৌশলকে বেছে নেন।

ইউকে/এএস