বাঘায় ‘ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন’র পুরস্কার বিতরণ

বাঘা (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর বাঘায় ‘ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন-২০২১’ এর বিজয়ী ৩ জনের মাঝে সম্মাননা ক্রেস্ট ও মুঠোফোন তুলে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার কৃষি সম্প্রসারন অধিদফতরের কার্যালয়ে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

বিজয়ী তিন জন হলেন- মাসুদ রানা, রুবিনা খাতুন ও মোশারফ হোসেন। এছাড়া আরো ৪ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল এ্যাগ্রো ফার্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম বাদল।

আয়োজক সূত্রে জানা যায়, চলতি বছরের জুন মাসে ‘বাঘা ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন-২০২১’ এর আয়োজন করে বাঘা উপজেলা কৃষি অফিসারের কার্যালয় ও ‘আমাদের বাঘা’ ফেসবুক গ্রুপ। প্রতিযোগিতায় অংশ গ্রহনকারীদের মধ্যে প্রথম স্থান অর্জন করে মাসুদ রানা। তার শ্লোগান ছিল- দেশ ছাড়িয়ে বিদেশে, বাঘার আম শীর্ষে’। দ্বিতীয় স্থান অর্জনকারী রুরিনা খাতুনের শ্লোগান ছিল- ‘দেশ সেরা বাঘার আম, বিশ্ব জুড়ে তার সুনাম’। তৃতীয় স্থান অর্জনকারী মোশারফ হোসেনের শ্লোগান ছিল, ‘বাঘা বাসির আম স্বর্গের সমান’।

কৃষি অফিসার শফিউল্লাহ সুলতানের সার্বিক তত্বাবধানে ও কৃষি সম্প্রসারন অফিসার কামরুল ইসলামের সঞ্চালনায়
সাইফুল আলম বাদল বলেন, আমের নামকরণের জন্য আমি অভিভুত হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে দেশে কৃষি বিপ্লব ঘটেছে। এ ধরনের আয়োজনের ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে, সেই কামনা করছি ।

বিজয়ী মাসুদ রানা বলেন, বিজয়ী হওয়ার জন্য যতটা আনন্দিত হয়েছি, তার চেয়ে বেশি আনন্দিত হয়েছি বাঘা ‘ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন’-এ অংশ গ্রহন করতে পেরে। আমরা বাঘার মানুষ। দেশ-বিদেশে বাঘার আম নিয়ে যেন গর্ব করতে পারি এটাই প্রত্যাশা।

ইউকে/এএস