শার্লিন চোপড়ার বিরুদ্ধে কেন মানহানির মামলা করলেন শিল্পা ও রাজ?

বিনোদন বিভাগ: ভারতীয় মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়ার বিরুদ্ধে এবার ৫০ কোটি টাকার মানহানির মামলা করলেন শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা। রাজ ও শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে এফআইআর করেছিলেন শার্লিন। সেই এফআইআরের বিরুদ্ধেই এবার পাল্টা জবাব দিলেন রাজ ও শিল্পা।

এফআইআর নিয়ে সংবাদ সংস্থাকে শার্লিন জানিয়েছিলেন, ‘রাজ আমার উপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে হুমকিও দিয়েছেন।’ সেই সাথে শিল্পা শেঠীর বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন শিল্পা। শুধু তাই নয়, শার্লিন রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পা শেট্টির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন।

এর আগে, ২০২১ সালের এপ্রিল মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্তার মামলা করেছিলেন শার্লিন। সেই মামলার তথ্য এতদিন পরে প্রকাশ্যে আসলো।

শার্লিন বলেন, ‘২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ। আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।’

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বাই পুলিশের সামনে নিজের এ বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

শার্লিন চোপড়ার বিরুদ্ধে এবার ৫০ কোটি টাকার মানহানির মামলা করলেন শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা। রাজ ও শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে এফআইআর করেছিলেন শার্লিন। সেই এফআইআরের বিরুদ্ধেই এবার পাল্টা জবাব দিলেন রাজ ও শিল্পা।

এফআইআর নিয়ে সংবাদ সংস্থাকে শার্লিন জানিয়েছিলেন, ‘রাজ আমার উপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’ সেই সাথে শিল্পা শেঠীর বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন শিল্পা।

শুধু তাই নয়, শার্লিন রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পা শেট্টির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন।

এর আগে, ২০২১ সালের এপ্রিল মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন যৌন হেনস্তার মামলা করেছিলেন শার্লিন। সেই মামলারই তথ্য এতদিন পরে প্রকাশ্যে আসলো।

শার্লিনের অভিযোগ রাজ কুন্দ্রা তাঁকে জোর করে চুমু খায়!

শার্লিনের কথায়, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বাই পুলিশের সামনে নিজের এ বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

ইউকে/এএস