মামলা খেয়ে ফের বাইকে আগুন দিলেন চালক

বার্তাকক্ষ প্রতিবেদন: রাজধানীতে ফের বাইকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ট্রাফিক পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন এক বাইকচালক।

আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে রাজধানীর পুরান ঢাকার পলাশী এলাকায় এ ঘটনা ঘটে। বিকেলে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোরশেদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ দুপুরে ট্রাফিক সার্জেন্টের কাছ থেকে মামলা খাওয়ার পর ইলিয়াস মিয়া (৩০) নামের ওই ব্যক্তি নিজের ডিসকোভারি-১২৫ সিসি মডেলের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

তিনি আরো বলেন, পলাশী থেকে ব্যানবেইসের দিকে যাওয়ার সময় সার্জেন্ট সিগন্যাল দিয়ে তাকে থামান। কিন্তু তার কাগজের ডেট ফেল থাকায় সার্জেন্ট একটি মামলা দেন। মোটরসাইকেলের কাগজ প্রতিবছর রিনিউ করতে হয়। তার কাগজ রিনিউ করা ছিল না। সার্জেন্ট ফোরকান মামলাটা দিয়েছিলেন।

প্রত্যক্ষদর্শী রনি তালুকদার জানান, পলাশীর মোড়ে এক বাইক চালককে থামিয়ে কর্তব্যরত সার্জেন্ট বাইক ও লাইসেন্স সংক্রান্ত বিভিন্ন বিষয়ে প্রশ্ন করলে বাইক চালক ক্ষোভে তার নিজের বাইকে আগুন ধরিয়ে দেন।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন রাইড শেয়ারিং প্লাটফর্ম ‘পাঠাও’র এক চালক।

ইউকে/এএস