বগুড়ায় জমি নিয়ে বিরোধে ছুরিকাঘাতে নিহত ১

বগুড়া সংবাদদাতা: বগুড়ার সদর উপজেলায় প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে জাহের আলী প্রামানিক (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (২২ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জাহের আলী ওই এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে। পেশায় তিনি একজন সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির পাশে সরকারি খাস জমিতে খড়ের পালা তোলেন জাহের আলী। কিন্তু সেটি প্রতিবেশী নুরুল আমিনের ছেলে সজিব নামে এক ব্যক্তির বাড়ির পাশে হওয়ায় ওই জায়গা নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জায়গা পরিমাপ নিয়ে শুক্রবার সকালে সার্ভেয়ার এলে সেখানেও বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন জাহের ও সজিব। এক পর্যায়ে সজিব বার্মিজ চাকু দিয়ে জাহেরের পিঠে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় জাহেরকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ঘটনার পরপরি ঘটনাস্থলে পৌঁছান তিনি। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় জাহের আলীর প্রতিবেশী অভিযুক্ত সজিব নামে এক ব্যক্তিকে আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে।

ইউকে/এএস