জ্যাকলিনের এই হাল কেন?

বিনোদন বিভাগ: প্রথমে দেখলে বোঝাই যাবে না ইনিই সেই লঙ্কান সুন্দরী, বলিউড মাতানো জ্যাকলিন ফার্নান্দেজ। ২০১৪ সালে ‘কিক’ সিনেমা দিয়ে অনস্ক্রিন রোমান্সে মজেছিলেন জ্যাকলিন, তাও যার তার সঙ্গে নয়- বলিউডের সুপারস্টার সালমান খানের সঙ্গে। বলিউডের যাত্রাটা উজ্জ্বলই ছিল তার।

সেসময় এই জুটিকে বেশ পছন্দও করেছিলেন সিনেপ্রেমীরা। তারপর দীর্ঘ বিরতি পর ২০১৮ সালে ‘রেস থ্রি’তে দেখা গিয়েছিলো তাদের দু’জনকে। এরপর আর নতুন কোনো সিনেমাতে জুটি বাঁধেনি সালমান-জ্যাকলিন।

জ্যাকলিনের ক্যারিয়ার নিয়ে নতুন করে বলার নেই। করোনাকালীন কাজ দিয়ে আলোচনায় থাকা বলিউড অভিনেত্রীদের মধ্যে শীর্ষেই ছিলেন। কেননা লকডাউনে সালমানের সঙ্গে তার খামারবাড়িতে ছিলেন দীর্ঘদিন, এইসময়েই মিউজিক ভিডিওতে অংশ নেন সালমানের সঙ্গেই।

যাই হোক, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় জ্যাকলিন ফার্নান্দেজ। নিয়মিত আপডেট দেন তিনি। রবিবার সকালে দুটো ছবি দিয়ে ভক্তদের ভড়কে দিলেন। একটি ছবিতে দেখা যায় বেশ ত্যাড়াব্যাঁকাভাবে তাকিয়ে রয়েছেন। লিখেছেন, ‘ছেঁড়া কিন্তু ধ্বংসপ্রাপ্ত নয়।’

এই ছবির নিচেই নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়ছেন। কেউই বাঁকা মন্তব্য করতে ছাড়ছেন না। ছুঁড়ে দিচ্ছেন তীর্যক মন্তব্য। আবার মন্তব্য নিয়েরি নেটিজেনদের মধ্যে লেগে যাচ্ছে তর্ক বিতর্ক। অবশ্য রাবেয়া নামের ঢাকার এক তরুণী লিখেছেন, এটি আপনার জন্য একটি অ্যাসিড টেস্ট। এই পরীক্ষায় সহজেই লাল লিটমাস, নীল লিটমাস চেনা যাচ্ছে।’

অবশ্য এসব বিষয়ে একদম নির্বিকার জ্যাকলিন ফার্নান্দেজ।

ইউকে/এএস