চারঘাটের সরদহে ট্রেনের ধাক্কায় নসিমন চূর্ণবিচুর্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাটে ট্রেন ও নসিমনের সংঘর্ষ হয়েছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন নসিমনের চালক। কিন্তু ট্রেনের ধাক্কায় চূর্ণবিচূর্ণ হয়ে গেছে নসিমনটি। নসিমন চালক প্রাণে রক্ষা পেলেও রাজশাহীর সঙ্গে আধাঘণ্টা সারাদেশের ট্রেন চলাচল বন্ধ ছিল।

বৃহহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছী মালেকার মোড় এলাকায় ঘটনাটি ঘটেছে। তবে এসময় অন্য কোনা ট্রেন না থাকায় পশ্চিমাঞ্চাল রেলওয়ের যাত্রা সূচিতে কোনো ব্যাঘাত ঘটেনি বলে জানিয়েছেন পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ।

জানতে চাইলে রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, রাজশাহী থেকে ছেড়ে যাওয়া টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি বিকেলে চারঘাটের সরদহ স্টেশন ছাড়ার পর মালেকার মোড় এলাকায় পৌঁছায়।

এ সময় ট্রেন আসতে দেখে নসিমন চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে তিনি রেল লাইনের ওপরই নসিমনটি ফেলে পালিয়ে যান। এতে ট্রেনের ধাক্কায় নসিমনটি চূর্ণবিচূর্ণ হয়ে যায়। এ ঘটনার পর আধাঘণ্টা রাজশাহীর সাথে সকল ট্রেন চলাচল বন্ধ থাকে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে দুর্ঘটনা কবলিত নসিমনটি রেল লাইনের ওপর থেকে সরানো হলে আবারও ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ইউকে/আরএ/এসই