গোদাগাড়ীতে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলার এক আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রামপাড়া গ্রামে এই আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে। আসামির সহযোগীরা দুই পুলিশ সদস্যকে বেধরক মারধর করার পর ওই গ্রামে অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এরপর তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আটকৃতরা হচ্ছে রামপাড়া গ্রামের ললিত সরকারের ছেলে বিপেন সরকার(৭০), গোস্ট রায়ের ছেলে দশরত রায় (৩৮), ঝড়ুর ছেলে ভবেশ (৩২)।

হামলার ঘটনায় রাজশাহীর গোদাগাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদুর রহমান আহত হয়েছেন।

ঘটনার পর শুক্রবার সন্ধ্যায় রাজশাহী জেলা পুলিশের গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।

জানতে চাইলে রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, শুক্রবার বিকেলে গোদাগাড়ী থানার তিনজন পুলিশ সদস্য আদালতের ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করতে উপজেলার রামপাড়া গ্রামে যান। তারা আসামিকে গ্রেফতারের পর মোটরসাইকেলেও তুলে নেন। এ সময় ১০-১২ জন ব্যক্তি অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালায় এবং আসামিকে ছিনিয়ে নেন। এরপর এসআই মনিরুল ও এএসআই মাসুদুরকে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ দুজনকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে ছিনিয়ে নেওয়া আসামিকে আর খুঁজে পাওয়া যায়নি। বর্তমানে তাকে ধরতে অভিযান চলছে বলেও জানান- জেলা পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

ইউকে/এসই/আরএস