সরেরহাটে ব্যাডমিন্টন ফাইনাল খেলায় সোনার বাংলা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক, বাঘা (রাজশাহী): শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। কিন্তু ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে শৈশব, কৈশোর আটকা পড়ছে চার দেয়ালে। এর মধ্যেই প্রাণের টানে চলেছে আয়োজন। ক্রিকেট-ফুটবলের মতো বড় খেলার চাপে আড়ালে পড়া ব্যাডমিন্টন খেলা চলছে কোথাও কোথাও।

বিজয়ের এই মাসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় দিবস প্রাইজমানী ব্যাডমিন্টন টুনামেন্ট’২০২১ ( সরারহাট, বাঘা, রাজশাহী) আয়োজন করে স্কুল ফর হিউম্যানিটি ফাউন্ডেশন। বুধবার (২২- ডিসেম্বর) বাদ এশা উপজেলার সরেরহাট স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে ব্যাডমিন্টন টুনামেন্ট’ এর ফাইনাল খেলা। ৩-১ সেটে রাজশাহী স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সোনার বাংলা স্পোর্টিং ক্লাব (লালপুর)। রাজশাহী স্পোটিং ক্লাবের পক্ষে খেলায় অংশগ্রহন করেন,মোহন-এমরান জুটি। সোনার বাংলা স্পোর্টিং ক্লাবের পক্ষে খেলায় অংশ গ্রহন করেন, তুহিন-রাহুল জুটি।

রেফারির দায়িত্ব পালন করেন সুজন মাহমুদ। ধারাভাষ্যে ছিলেন,অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন.প্রভাষক আব্দুল হানিফ মিঞা ও রুবেল আহমেদ।

ফাউন্ডেশন এর বিভিন্ন উপদেষ্টা পরিষদ সদস্য, এলাকার সুধীজন, গুণীজন, পরামর্শ সদস্য ও শুভাকাংখীদের উপস্থিতে মনোমুগ্ধকর পরিবেশে সফলভাবে সমাপ্তি ঘটে মহান বিজয় দিবস প্রাইজমানি ব্যাডমিন্টন টুর্নামেন্ট’২০২১ এর। ফাউন্ডেশনের আয়োজনকে স্বাগত জানান আমন্ত্রিত অতিথিরা।

উপস্থিত ছিলেন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মনিরুজ্জামান, বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট বিষয়ক মন্ত্রনালয়ের, ২নং গড়গড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, লালপুর উপজেলার ৮ নং দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলমের একান্ত ব্যক্তিগত সহকারি সিরাজুল ইসলাম, আলহাজ্ব আব্দুল হালিম মোল্লা, অধ্যক্ষ আনিসুর রহমান আনিস, নুরুল ইসলাম মন্ডল, জনাব রোকনুজ্জামান রিন্টু, মামুন হোসেন, আব্দুস সামাদ, মঞ্জুরুল আলম বুদু, মাসুদ করিম টিপু, আসাদুজ্জামান আরব, আব্দুল গনি মন্ডল, মোমিন মন্ডল, ইউপি সদস্য হাবিবুর রহমান, কালাম সরকার, কমল মন্ডল, রাসেল সরকার, হাফিজুল ইসলাম, টিপু সুলতান ও কালাম সরকার সহ ফাউন্ডেশন এর সম্মানিত প্রতিষ্ঠাতা, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান সরকার মুকুল, প্রতিষ্ঠাতাদের আরেকজন দিনাজপুর জেলার সিনিয়র সহকারী জজ ও প্রথম শ্রেণীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ অন্তর, ফাউন্ডেশন এর সভাপতি রেজওয়ান মাহমুদ পলাশ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিঠুন এবং ফাউন্ডেশনের সকল সদস্য শুভাকাংখী, পরামর্শক সদস্য, এলাকার দল-মত শ্রেণী-পেশার ক্রীড়াপ্রেমীরা।

কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন, ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আব্দুল মান্নান সরকার মুকুল। পরবর্তীতে সবাইকে পাশে নিয়ে আরো সুন্দর সুন্দর আয়োজন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ইউকে/এএইচ/এসই