বাগমারায় বিদ্যুতের তারে প্রাণ গেলো কৃষকের

নিজস্ব প্রতিবেদক, বাগমারা: রাজশাহীর বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যু হয়েছে। নিহত ওই কৃষকের নাম মফিজ উদ্দীন (৫৬)। তিনি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সারন্দি গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে। স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ির পাশে নিজেদের পান বরজ সেচ দেয়ার উদ্দেশ্যে বিদ্যুতের লুজতার হাতে নিয়ে বের হয়।

নির্দিষ্ট স্থানে পৌঁছার আগেই ওই তারে বিদ্যুৎ চলে আসে। হাতে জড়ানো বিদ্যুতের তারে কোন লিকেজ থাকার কারনে বিদ্যুতে ধরে ফেলে তাকে।

সে সময় ওই স্থানে কেউ না থাকায় ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। দীর্ঘ সময় পার হলেও তার খবর না পেয়ে পরিবারের লোকজন পান বরজের দিকে যেতে থাকেন। পান বরজে যাওয়ার পথে দেখতে পান তিনি বিদ্যুতের তারে জড়িয়ে মারা গেছেন।

পরে খবর পেয়ে পুলিশ এবং স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান সাফিকুল ইসলাম সাফি ঘটনাস্থলে পৌঁছান। বিদ্যুতিক ঘটনায় মৃত্যু হওয়ায় কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়।

পরে বেলা ২ টায় পারিবারিক ভাবে মফিজ উদ্দীনের লাশ দাফন করা হয়েছে।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহমেদ বলেন, কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান বাগমারা তানার এই পুলিশ কর্মকর্তা।

ইউকে/এসই