রাজশাহীর গোদাগাড়ীতে চাচাকে হত্যা মামলায় ভাতিজা গ্রেপ্তার

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর গোদাগাড়ীতে চাচাকে হত্যার মামলায় ভাতিজাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তির নাম হোসেন আলী (৩৫)। তাঁর বাড়ি গোদাগাড়ীর কাঁকনহাট আমতলী ঝিকড়া গ্রামে। আজ শুক্রবার ভোরে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার সকালে হোসেন আলীসহ তাঁর ভাইদের মারধরে মো. ওয়াহেদ (৬০) আলী নামের এক বৃদ্ধ নিহত হন। হোসেন আলী ও তাঁর চাচা ওয়াহেদ আলীর বাড়ি পাশাপাশি। এক বাড়ির পানি অন্যজনের বাড়ির সীমানায় যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষ হয়।

এ ঘটনায় দুই পক্ষের পাঁচজন আহত হন। পরে তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে ওয়াহেদ আলী রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ওয়াহেদ আলীর মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাতে পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা করা হয়েছে। এতে ছয়জনের নাম উল্লেখ করা হয়েছে এবং আরও তিন-চারজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ওসি আরও জানান, আসামিদের মধ্যে মৃত ওয়াহেদ আলীর ভাতিজা হোসেন আলীকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে। সংঘর্ষে তিনিও আহত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাঁকে পুলিশের পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি আদালতকে জানানো হয়েছে। সুস্থ হওয়ার পর হোসেনকে কারাগারে পাঠানো হবে।

ইউকে/এসএস