রাজশাহী থেকে চুরি করা বাস উদ্ধার হলো সিরাজগঞ্জে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর শিরোইল শহীদ কামারুজ্জামান বাস টার্মিনাল এলাকা থেকে চুরি যাওয়া বাস সিরাজগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বোয়ালিয়া বাজার এলাকা চুরি হওয়া ওই বাস উদ্ধার করে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

রোববার (৬ নভেম্বর) রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ৩ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-রাজশাহী সড়কের রজনীগন্ধা পরিবহনের একটি বাস চুরি হয়। বাস চালক রান্টু ও সহকারি কাজল মহানগরীর শিরোইল শহীদ কামারুজ্জামান বাস টার্মিনাল গেটের পাশে পার্কিং করে রেখে চলে যাওয়ার পর এই ঘটনা ঘটে। পরে ভোর ৫টার দিকে সেখানে গিয়ে দেখেন বাসটি নেই। চালক রান্টু বিষয়টি ম্যানেজার মনিরুল ইসলামকে জানান।

পরবর্তীতে রান্টু ও মনিরুল বাসটি খোঁজাখুঁজি শরু করেন। কিন্তু কোথাও না পেয়ে মনিরুল ইসলাম এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এই অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম চুরি যাওয়া বাস উদ্ধার ও আসামি গ্রেফতারে অভিযান শুরু করে। পরে বোয়ালিয়া জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদুল আরিফ ও সহকারী পুলিশ কমিশনার মীর মুহসীন মাসুদ রানার তত্ত্বাবধানে পুলিশ সিরাজগঞ্জ থেকে এই বাস উদ্ধার করতে সক্ষম হয়। বর্তমানে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।

ইউকে/এসএম