ভ্যাট কমিশনারকে বেকারি ও কনফেকশনারী মালিক সমিতির শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি: বুধবার (১৬ নভেম্বর) দুপুর ১২টায় রাজশাহী জেলা বেকারি ও কনফেকশনারী মালিক সমিতির পক্ষ থেকে নবাগত কাস্টমস্, এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনার, রাজশাহী ইসমাইল হোসেন সিরাজিকে তার কার্যালয়ে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।

শুভেচ্ছা প্রদানকালে উত্তরবঙ্গ বেকারি ও কনফেকশনারী মালিক সমিতির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী বলেন, আমরা ব্যবসায়ীরা সরকারী সকল আইন মেনে নিয়ম অনুযায়ী সচ্ছতার সাথে ব্যবসা করতে চাই। আমরা হয়রানি মুক্তভাবে ভ্যাট নিবন্ধন করতে চাই এবং যাদের উপর ভ্যাট প্রযোজ্য তারা ভ্যাট দিতে চাই। এই প্রেক্ষিতে কমিশনার আগামী মঙ্গলবার সকাল ১১টায় ভ্যাট কর্মকর্তাবৃন্দ এবং বেকারী মালিকবৃন্দের সমন্বয়ে অডিট ভবনের সেমিনার রুমে এক মতবিনিময় সভা আহ্বান করেন।

শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন, মাহাবুবুর রহমান, অতিরিক্ত কমিশনার, কাষ্টম, এক্সাইজ এন্ড ভ্যাট। হাসনাইন মাহমুদ, যুগ্ম কমিশনার, কাষ্টম, এক্সাইজ এন্ড ভ্যাট। রাজশাহী জেলা বেকারী ও কনফেকশনারী মালিক সমিতির পক্ষে উপস্থিত ছিলেন, সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ আবু বাক্কার, যুগ্ম সম্পাদক চন্দন সরকার, কোষাধ্যক্ষ মোঃ আফসার আলী মন্ডল, সদস্য, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ হারুন-অর-রশিদ, মোঃ শরীফুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ নয়ন, মোঃ আজিজুল হক প্রমুখ।

ইউকে/এসএম