রাজশাহী রেলওয়ে স্টেশন স্টেশনে প্রবীণেরা পাচ্ছেন বসার জায়গা

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহী রেলওয়ে স্টেশনে প্রবীণদের জন্য আলাদা একটি টিকিট কাউন্টার করা হয়েছে। এখন থেকে ষাটোর্ধ্ব সিনিয়র সিটিজেনরা স্টেশনের ৭ নম্বর কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করবেন। এ ছাড়া স্টেশনে প্রবীণদের বসার জন্য দুটি বেঞ্চও স্থাপন করা হয়েছে।

জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির রাজশাহী শাখার অনুরোধে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার এ উদ্যোগ নিয়েছেন। গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে প্রবীণদের নিয়ে তিনি এসব কার্যক্রমের উদ্বোধনও করেন। এখন থেকে স্টেশনে সিনিয়র সিটিজেনরা স্বাচ্ছন্দ্যে টিকিট সংগ্রহ করতে পারবেন। প্রয়োজন হলে সংরক্ষিত আসনে বসে অপেক্ষাও করতে পারবেন।

বসার স্থান ও কাউন্টার উদ্বোধনকালে জাতীয় প্রবীণ নীতিমালা বাস্তবায়ন দাবি আদায় কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ড. কাজী খায়রুল ইসলাম, কমিটির সদস্যসচিব ইঞ্জিনিয়ার এ কে এম খাদেমুল ইসলাম, কমিটির সদস্য ও জ্যেষ্ঠ সাংবাদিক আহমেদ সফিউদ্দিন, জাহাঙ্গীর রাজ্জাক, ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন মিন্টু, নাজমুল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন। প্রবীণদের জন্য এই উদ্যোগ নেওয়ায় তাঁরা ধন্যবাদ জানিয়েছেন।

ইউকে/এএম