বগুড়ায় বালুবাহী ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

বগুড়া সংবাদদাতা: বগুড়া সদর উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় রিপন মিয়া (৩০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কে গোকুল ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

রিপন বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বুজরুকমাঝিড়া গ্রামের দুলাল মণ্ডলের ছেলে। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র ও শহরে বেসরকারি একটি এনজিওর সিকিউরিটি সুপারভাইজার।

স্থানীয় সূত্রে জানা যায়, রিপন পড়াশোনার পাশাপাশি শহরের বেসরকারি একটি এনজিও প্রতিষ্ঠানে সিকিউরিটি সুপারভাইজার হিসেবে কাজ করতেন। সকালে কাজে যোগ দেওয়ার জন্য বাড়ি থেকে রওনা হলে মহাসড়কে গোকুল ইউনিয়ন পরিষদের সামনে বালু বোঝাই একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে রিপন ছিটকে সড়কে পরে গেলে ওই ট্রাকটি তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। ঘটনার পর ট্রাক রেখে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, দুর্ঘটনায় রিপন নামে একজন নিহত হওয়ার বিষয়ে নিশ্চিত হয়েছি। ঘটনাস্থলে আমাদের একটি টিম পাঠানো হয়েছে ৷

ইউকে/এএস