আবারও ওয়েন রুনির নারী কেলেঙ্কারি

ক্রীড়া বিভাগ: খেলোয়াড়ী জীবনে মাঠের খেলায় যেমন অসাধারণ ছিলেন, তেমনই মাঠের বাইরে বারবার জড়িয়েছেন বিতর্কে। যার বেশিরভাগই নারীঘটিত। স্ত্রীর সঙ্গে প্রতারণা করেছেন। অসংখ্য নারীর সঙ্গে যৌন সম্পর্ক-পরকীয়া কোনোটাই বাদ দেননি। সেই ধারাবাহিকতা অব্যাহত আছে অবসরের পরেও। আবারও নারী কেলেঙ্কারিতে জড়ালেন ওয়েন রুনি। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরোয়ার্ডের কিছু ছবি ছড়িয়ে পড়েছে; যেগুলোতে কিছু নারীর সঙ্গে তাকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যাচ্ছে।

রুনি এখন ডার্বি কাউন্টির ম্যানেজারের দায়িত্ব পালন করছেন। প্রাক মৌসুম প্রস্তুতির এক ম্যাচে শনিবার সালফোর্ড সিটির বিপক্ষে খেলতে নেমেছিল ডার্বি কাউন্টি। এতে রুনির দল হেরে যায়। এরপর চায়নাহোয়াইট নাইটক্লাবে কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে গিয়েছিলেন রুনি। সেখানেই তার কিছু ছবি তুলে অনলাইনে ছড়িয়ে দিয়েছেন তিন স্ন্যাপচ্যাট মডেল। যেগুলোতে দেখা যাচ্ছে, রুনি কোথাও ঘুমোচ্ছেন, কোথাও বসে বসে ঢুলছেন। এতে বেজায় চটে গেছেন রুনি।

অবশ্য ইংল্যান্ডের এই সাবেক সুপারস্টারের সঙ্গে সেই নাইটক্লাবে যাওয়া বন্ধুরা বলেছেন যে, রুনি সেখানে কোনো নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াননি। কিন্তু এতে কি আর সমালোচনা থামে? রুনি তাই রেগেমেগে ম্যাঞ্চেস্টার পুলিশের কাছে অভিযোগ করেছেন। তার অভিযোগ, তিনি যখন ঘুমোচ্ছিলেন, তখন তার অনুমতি ছাড়াই ওসব ছবি তুলে ছড়িয়ে দেওয়া হয়েছে অনলাইনে। অভিযোগ নিয়ে পুলিশ কাজও শুরু করেছে। যদিও রুনির জীবনে নারীসঙ্গ-পরকীয়ার ঘটনার কোনো অভাব নেই।

ইউকে/এএস