রাজশাহীতে অপহৃত ব্যক্তি গাজীপুর থেকে উদ্ধার, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর থেকে অপহৃত এক ব্যক্তিকে গাজীপুর থেকে উদ্ধার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। অপহরণে জড়িত থাকার অভিযোগে মাঝহারুল ইসলাম মারুফ নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৬ আগস্ট) আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে বৃহস্পতিবার (৫ আগস্ট) আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের অভিযানে কাশিমপুরের সবুজ কানন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাঝহারুল ইসলাম মারুফ পটুয়াখালি জেলার দুমকি থানার সাইদুর রহমান গাজীর ছেলে। মারুফ কোনাবাড়ী থানার কোনাবাড়ী গ্রামে তার মামার বাড়িতে বসবাস করতেন।

এর আগে গত ২৭ জুলাই মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া মোড় থেকে জুয়েল (ছদ্মনাম) নামের এক ব্যক্তি অপহৃত হন। এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা হয়। পরবর্তীতে গত ৫ আগস্ট সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় কাশিমপুরের সবুজ কানন এলাকা থেকে অপহরণকারী মাঝহারুল ইসলাম মারুফকে গ্রেফতার করে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। কাশিয়াডাঙ্গা থানার এসআই তাজ উদ্দিন ও সাইবার ক্রাইম ইউনিটের এএসআই সাইফুল ইসলামের সমন্বয়ে পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।

শুক্রবার আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস বলেন, সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তি ও গোয়েন্দা তথ্য ব্যবহার করে পুলিশ অপহরণকারীকে গ্রেফতার করেছে। অভিযুক্ত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান এই পুলিশ কমকর্তা।

ইউকে/এএস