আদালতে পরীমনি: ফের রিমান্ডে নিতে আবেদন

বার্তাকক্ষ প্রতিবেদন: চারদিনের রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমনিকে আদালতে হাজির করা হয়েছে।মঙ্গলবার (১০ আগস্ট) দুপুর সোয়া ১২টার দিকে তাকে আদালতে আনা হয়।

এদিন বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির ফের ৫ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে তার রিমান্ড আবেদনের শুনানি হবে।

গুলশান থানার আদালতর সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা এসআই মো. আলমগীর এ তথ্য নিশ্চিত করেন।

গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।

গত ৪ আগস্ট বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদসহ অন্যান্য মাদক উদ্ধার করা হয়। ওইদিন রাত সোয়া আটটার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

অভিযানের প্রথম দিকে পরীমনি র‌্যাবকে সহযোগিতা করেননি। পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে ১৮.৫ লিটার বিদেশি মদসহ দু’টি গ্ল্যানলিভেট, একটি গ্ল্যানফিডিচ, চার গ্রাম আইস, এক স্লট এলএসডি এবং একটি পাইপ উদ্ধার করা হয়।

পরে তার বিরুদ্ধে র্যাব-১ এর সিপিও মজিবর রহমান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় পরিমনিকে চারদিনের রিমান্ডে পাঠান আদালত।

ইউকে/এএস