আমতলীতে সড়ক দুর্ঘটনায় দুই চীনা নাগরিকসহ ৩ জনের মৃত্যু

বরগুনা সংবাদদাতা: বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের কেওয়াবুনিয়া ব্রিকফিল্ড সংলগ্ন এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে দুই চীনা নাগরিক ও এক দোভাষী নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বরগুনার তালতলীতে নির্মাণাধীন আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রে কর্মরত চীনা সাংহাই ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কম্পানির সেফটি অফিসার লিওয়েন তাও, প্রকৌশলী লুজিকলং ও প্রকৌশলী দোভাষী মো. ফখরুল হাসান ঢাকা থেকে একটি ভাড়ায় চালিত প্রাইভেটকারে তালতলীতে আসছিলেন। দিবাগত রাত দেড়টার দিকে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মো. শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে দুই চীনা নাগরিকসহ তিন জনের মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বরগুনা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক মুঠোফোনে বলেন, আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্র কর্তৃপক্ষ ও চায়না দূতাবাস নিহত দুই চীনা নাগরিকের মরদেহ দেশে ফিরিয়ে নেওয়ার সব ব্যবস্থা করবেন।

ইউকে/এএস