২০ আগস্ট মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন বিভাগ: মিরপুরে স্টার সিনেপ্লেক্স চালু হওয়াটা অপেক্ষার বিষয় ছিল। সনি সিনেমা হলের স্থানেই সনি কমপ্লেক্সে তিনটি থিয়েটার নিয়ে অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিতভাবে চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। সনি সিনেমা হল আধুনিক প্রেক্ষাগৃহ নির্মাণের উদ্যোগ নিয়েছিলো স্টার সিনেপ্লেক্স। ২০১৯ সাল থেকেই মিরপুরবাসী অপেক্ষায় ছিলেন।

সেই অপেক্ষার অবসান হচ্ছে। আগামী ২০ আগস্ট থেকে মিরপুরে স্টার সিনেপ্লেক্সের এই শাখাটি চালু হচ্ছে। নাম দেয়া হয়েছে ‘ স্টার সিনেপ্লেক্স’। তার আগে ১৯ আগস্ট সিনেপ্লেক্সের এই শাখাটির উদ্বোধন হতে যাচ্ছে।

সাবেক সনি সিনেমা হলের কর্ণধার মোহাম্মদ হোসেন বলেন, ১৯ আগস্ট সিনেপ্লেক্সের মিরপুর শাখাটির শুভ উদ্বোধন করা হবে।’ সনি কমপ্লেক্সের সহকারী ম্যানেজার সংকর কুমার দাশ বলেন, ‘২০ আগস্ট থেকে সিনেপ্লেক্সের এই শাখায় শো প্রদর্শিত হবে। সেভাবেই প্রস্তুতি সম্পন্ন হয়েছে।’

২০১৯ সালের ফেব্রুয়ারিতে সনি ও স্টার সিনেপ্লেক্সের মধ্যে এক চুক্তি স্বাক্ষর হয়। ওই চুক্তির বিষয়বস্তু ছিল মিরপুরের সনি সিনেমা হল ১৫ বছরের জন্য ভাড়া নেবে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। আরও আগেই মিরপুর-১ অঞ্চলের বিখ্যাত প্রেক্ষাগৃহ সনি রূপ নেয় সিনেপ্লেক্সে। করোনার কারণে এটি চালু হতে দেরি হয়েছে বলে জানালেন ‘নাম্বার ওয়ান শাকিব খান’ সিনেমার প্রযোজক মোহাম্মদ হোসেন।

সনি স্টার সিনেপ্লেক্স’- তিনটি থিয়েটার রয়েছে যার আসন সংখ্যা থাকবে ৪০০, ২৫০, ১৫০ (মোট ৮০০)। সিনেপ্লেক্সের অন্যান্য শাখার মতো নয়, মিরপুর এলাকার কথা বিবেচনা করে টিকেটের মূল্য নির্ধারণ করা হবে। সিনেপ্লেক্সের পরিবেশনা উন্নত করতে দেশের নামীদামী পোশাকের ব্যান্ড, খাবার ব্রান্ডের দোকান, জিম সেন্টার, শিশুদের বিনোদন কেন্দ্র রেখে ‘সনি স্কয়ার’ ইতোমধ্যেই গড়ে উঠছে।

ইউকে/এএস