অ্যালকোহল পান করে ২ নিরাপত্তা প্রহরীর মৃত্যু

চট্টগ্রাম সংবাদদাতা: সীতাকুণ্ডের একটি জাহাজভাঙা কারখানায় অ্যালকোহল পান করে ২ জন নিরাপত্তা প্রহরী মারা গেছেন। অসুস্থ হয়ে আরও ১ জন হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানান চমেক হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা।

শনিবার (২১ আগস্ট) ভোরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে গুরুতর অসুস্থ একজন মারা যান। এর আগে শুক্রবার (২০ আগস্ট) একজন মারা যান।

উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড় আমতল এলাকার এসএম শিপব্রেকিং ইয়ার্ড নামের একটি জাহাজভাঙা কারখানায় শুক্রবার (২০ আগস্ট) এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পরিত্যক্ত জাহাজের নিরাপত্তার দায়িত্বে ছিলেন খাগড়াছড়ি জেলার বাসিন্দা দহ ত্রিপুরা (২২), সীমান্ত ত্রিপুরা (২৫) ও ধনেশ্বর ত্রিপুরা (২২)। শুক্রবার সকালে জাহাজের ভেতরে একটি বোতলে থাকা অ্যালকোহলকে মদ ভেবে পান করলে তারা অসুস্থ হয়ে পড়েন। পরে কারখানার অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই দুইজনের মৃত্যু হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অ্যালকোহল পান করে ওই তিনজন অসুস্থ হয়ে পড়ে। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্তব্যরত এসআই আব্দুল্লাহ বলেন, গুরুতর অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে ও শনিবার ভোরে দুইজনের মৃত্যু হয়েছে।

ইউকে/এএস