তানোরে ৩০০ দরিদ্র পরিবারের মুখে হাসি ফোটালো শুভসংঘ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তানোর উপজেলায় ৩০০ দরিদ্র ও অসহায় পরিবারের মুখে হাসি ফুটিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সহায়তায় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, তিন কেজি করে ডাল ও আটা দেওয়া হয়।

স্বাস্থ্যবিধি মেনে শনিবার (২১ আগস্ট) উপজেলার চাঁন্দুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসহায়তা পেয়ে আব্দুল ওয়াহাব নামে এক উপকারভোগী বলেন, ‘আমরা ঘরে স্বামী-স্ত্রী থাকি। খ্যাত-খামারত কাম করে খাই। খুব কষ্টে আছি। কোনো রকম সংসার চলে। আমার একটা ছেলে আছে, তারই সংসার চলে না, তাই আমারেও দিতে পারে না। তোমাদের চাল পেয়ে শান্তি পাইছি। ১৫ দিন খাইতে পারবো। আল্লাহর কাছে বসুন্ধরা মালিকের দীর্ঘজীবন কামনা করি।

জহুরা বেগম নামে এক উপকারভোগী বলেন, আমি একলাই থাকি একলাই খাই। চেয়ারম্যানের বাড়িতে কাম করি। কাম না করলে কেউ দেয় না। তোমরা আইজ দিলা। এইটা দিয়া ২০ দিন চলবে। আল্লাহ আরও বরকত দিক। আমরা আরও খাইতে পাবো।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে চাঁন্দুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মজিবুর রহমান বলেন, দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সাহেবের সুনাম দেশের সব জায়গায় ছড়িয়ে আছে। সাধারণ মানুষের কর্মসংস্থানের জন্য বিভিন্ন ব্যবসা গড়ে তুলেছেন। করোনাকালীন সময়ে অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা দিচ্ছেন। এর জন্যে তাকে মন থেকে দোয়া করি ও কৃতজ্ঞতা জানাই। ভবিষ্যতে যেন তাদের এই সহায়তার হাত বাড়িয়ে দিতে পারে সেজন্য আপনারা সবাই দোয়া করবেন।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, ইউপি সদস্য ফেরদৌসী বেগম, কালের কণ্ঠের নিজস্ব ফটো সাংবাদিক সালাউদ্দিন, এস এ বাপ্পী, আতিকুল ইসলাম কৌশিক, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন।

ইউকে/এএস