পুর্তগিজ সাংবাদিকের দাবি, রোনালদো-সিটির চুক্তি পাকা!

ক্রীড়া বিভাগ: লিওনেল মেসির পিএসজিতে যাওয়ার পর থেকে তার চিরপ্রতিদন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। কেউ বলছে, পিএসজির কাতারি মালিকই রোনালদোকে দলে নেবেন। মেসি-রোনালদো-নেইমারকে নিয়ে পিএসজি হয়ে উঠবে বিশ্বজয়ী ক্লাব। কেউ তাদের সামনে দাঁড়াতেই পারবে না। আবার আরেকটি পক্ষ বলছে, সিআর সেভেন নাকি ইংলিশ প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যাঞ্চেস্টার সিটিতে যাচ্ছেন। এক পুর্তগিজ সাংবাদিক এই গুঞ্জনে এবার ঘি ঢেলে দিলেন।

গনসালো লোপেজ নামের ওই সাংবাদিক টুইট করে দাবি করেছেন, সিআর সেভেন ইতোমধ্যেই নাকি সিটির সঙ্গে চুক্তি করে ফেলেছেন! তিনি লিখেছেন, ‘রোনালদো ম্যাঞ্চেস্টার সিটিতে। চুক্তি সম্পন্ন।’ সম্প্রতি শোনা গেছে, পর্তুগিজ তারকার এজেন্ট ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে আলোচনায় বসেছিলেন। কিন্তু দুই পক্ষের সমস্যা হয়েছে রোনালদোর ট্রান্সফার ফি নিয়ে। জুভেন্টাসের সঙ্গে এখনও চুক্তি রয়েছে রোনালদোর। সেই চুক্তি শেষ হওয়ার আগেই দল বদল করলে জুভেন্টাস পাবে ২৪ মিলিয়ন ইউরো।

শোনা যাচ্ছে, পেপ গার্দিওলার সিটি নাকি এত পরিমাণ অর্থ দিতে রাজি হচ্ছে না। তারা নাকি উল্টো প্রস্তাব দিয়েছে যে, রোনালদো বদলে তারা রাহিম স্টারলিং বা গ্যাব্রিয়াল জেসুসকে দিয়ে দেবে। এখনও পর্যন্ত রোনালদো বা সিটি- কোনো পক্ষই এই প্রস্তাব বা চুক্তির কথা স্বীকার করেনি। গুঞ্জন আরও জোরদার হয়েছে হ্যারি কেনের সিটিতে আসার সম্ভাবনা শেষ হয়ে যাওয়ায়। তাহলে কি একই মৌসুমে দুই মহাতারকা মেসি-রোনালদোর দলবদল দেখবে ফুটবলবিশ্ব?

ইউকে/এএস