পরিচালকের নামে নায়িকাকে ‘অনৈতিক প্রস্তাব’

বিনোদন বিভাগ: ভারতের প্রখ্যাত পরিচালক রবি কিনাগির নাম ব্যবহার করে এক অভিনেত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। ওই অভিনেত্রীর নাম পায়েল সরকার।

জানা গেছে, ওই পরিচালকের নাম ব্যবহার করে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে কলকাতার টিভি সিরিআলের জনপ্রিয় মুখ পায়েল সরকারকে কুপ্রস্তাব দেওয়া হয়েছে।

অভিনেত্রীকে জানানো হয়, তার পরবর্তী ছবির জন্য নায়িকা হিসেবে আপনাকে ভাবছেন পরিচালক। শুধু তাই নয় পরিচালকের সঙ্গে সময় কাটাতে হবে। আরও বিস্তারিত জানতে চাইলে নায়িকাকে বলা হয়, তার সঙ্গে রাত কাটাতে হবে।

পরে তিনি সেই কথোপকথনের স্ক্রিন শট তুলে তা নিজের প্রোফাইলে শেয়ার করেন। তারপর পুরো প্রোফাইলটি খতিয়ে দেখে তিনি বুঝতে পারে এটি একটি ভুয়া অ্যাকাউন্ট। এ ঘটনায় সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানান অভিনেত্রী পায়েল সরকার।

এদিকে অভিযোগ পেয়েই পুলিশ তদন্তে নেমেছে। অন্যদিকে, পরিচালক পরিচলাক এই বিষয়ে আইনি পদক্ষেপ নিচ্ছেন বলে জানা গেছে। পাশাপাশি অন্য তারকাদেরও সতর্ক থাকার পরামর্শ দেন পরিচালক।

পরিচালক রবি কিনাগির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি নাম ‘মিসড কল’। এতে অভিনয় করেন সোহম চক্রবর্তী ও ঋত্বিকা সেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

ইউকে/এএস