রাজশাহীতে নৈশ প্রহরী খুন

নিজস্ব প্রতিবেদক: মহানগরীর নওদাপাড়া বাজারে একটি অটোরিকশার গ্যারেজ থেকে আনিসুর রহমান ওরফে নারা (৭০) নামের এক নৈশ প্রহরীর হাত, পা ও মুখ বাঁধা মরদেহ পাওয়া গেছে। ওই গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) সকালে খবর পেয়ে মহানগরীর শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠায়।

পুলিশের ধারণা অটোরিকশা চুরির জন্যই তাকে হত্যা করা হয়েছে। রোববার (২৯ আগস্ট) দিনগত রাতের কোনো এক সময় এই হত্যাকাণ্ড ঘটেছে। চোররা তাকে হত্যা করে হাত, পা ও মুখ বেঁধে ফেলে রেখে গেছেন। নিহত আনিসুর রহমানের বাড়ি নওদাপাড়া এলাকাতেই। বাবার নাম মৃত ইয়াসিন আলী।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান জানান, নওদাপাড়া বাজারে একটি অটোরিকশার গ্যারেজের নৈশ প্রহরী ছিলেন আনিসুর রহমান। সোমবার সকালে গ্যারেজের ভেতর তার হাত, পা ও মুখ বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়।

ওসি আরও জানান, ওই গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আনিসুরকে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশাটি চুরি করেন।

তিনি আরও জানান, ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে।

ইউকে/এএস