মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণে প্রাণ গেল শিশুর

নড়াইল সংবাদদাতা: মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়ে মৃত্যু হয়েছে শিশু সুবর্ণার (৭)। এমন অভিযাগে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মামা-মামিকে আটক করেছে।

শুক্রবার (৩ সেপ্টম্বর) সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। দুই দিন আগে শিশুটি ঢাকায় থেকে মামা বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, মা ঝর্না বেগম ও সৎ বাবা সিরাজুল ইসলামের সঙ্গে ঢাকার মিরপুর এলাকায় থাকতো সুবর্ণা। দুই দিন আগে সে ঢাকা থেকে বেড়াতে আসে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় মামা হাফিজুর রহমানের ভাড়া বাড়িতে। হাফিজুর রহমান একটি ওষুধ কোম্পানির গবাদি ওষুধ সরবরাহকারী।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে সুবর্ণাকে গুরুতর অবস্থায় নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনরা। এ সময় তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। তবে, শিশুটির যৌনাঙ্গ ও শরীরের বিভিন্ন স্থান থেকে রক্তক্ষরণ হওয়ায় সন্দেহ হলে পুলিশকে জানান তারা।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হাফিজুর রহমান মুক্ত বলেন, শিশুটির যৌনাঙ্গে ধর্ষণের আলামত রয়েছে। তাই সন্দেহ হওয়ায় আইনগত ব্যবস্থার নেওয়ার জন্য পুলিশকে জানানো হয়েছে। পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। শিশুটির বাবা-মা ঢাকা থেকে আসলে আইনগত ব্যবস্থা নিতে সুবিধা হবে। নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খানমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

ইউকে/এএস