গাজীপুরে ঝুটপট্টির আগুন নিয়ন্ত্রণে

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন মাজুখান এলাকায় ঝুটপট্টির আগুন নিয়ন্ত্রণে্ এসেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কর্মীরা দীর্ঘ ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন। রোববার (৫ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০ টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইকবাল হাসান জানান, মাজুখান এলাকায় ঝুটপট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী-জয়দেবপুর ও উত্তরা ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পরে প্রায় ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

তিনি আরও জানান, আগুনে টিনশেডের অনেক গুদাম ও ঝুট পুড়ে গেছে। পুড়ে যাওয়া ঝুট গুদামের সংখ্যা জানা যায়নি। এছাড়া তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। অগ্নিকাণ্ডের এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিদুল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ইউকে/এএস