রাজশাহীর তানোরে এসিডি‘র উদ্যোগে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনায় ক্ষতিগ্রস্ত রাজশাহীর তানোর উপজেলার ৮০ জন শিশুর পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ বুধবার মানবাধিকার সংস্থা এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট- এসিডি‘র উদ্যোগে ও ফ্যামিলি ফর এভরি চাইল্ড এর সহযোগিতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নিবার্হী অফিসার জনাব পংকজ চন্দ্র দেবনাথ এবং সভাপতিত্ব করেন ৪নং সরনজাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: রহমত উল্লাহ্।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, তেল, লবণ, আটা, সুজি, পিঁয়াজ, সুগন্ধী সাবান, কাপড় কাঁচা সাবান এবং চিনি প্রদান করা হয়।

এসময় তানোর উপজেলা নিবার্হী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ বলেন, এসিডির উদ্যোগে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠান নিঃসন্দেহে একটি মহৎ উদ্যোগ। এর জন্য এসিডিসহ সংশ্লিষ্ট সকলকে আমার উপজেলার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সরনজাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: রহমত উল্লাহ্ বলেন, করোনা মহামারির কারণে বহু মানুষ দারিদ্রতার সীমা অতিক্রম করেছে। এই ধরনের উদ্যোগ গ্রহণের ফলে করোনায় ক্ষতিগ্রস্থ অনেক পরিবার উপকৃত হবে।

তানোর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সিদ্দিকুর রহমান বলেন, এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে করোনার কারণে ক্ষতিগ্রস্থ এতগুলো শিশুর পরিবারকে সাহায্য সামগ্রী প্রদান করতে দেখে আমি খুবই খুশি। এই পদক্ষেপ অবশ্যই প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ৪নং সরনজাই ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত সদস্য মোছা: নাসিমা বেগম, ৭নং চান্দুড়িয়া ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত সদস্য মোছা: ফেরদৌসি বেগম, ৪ নং সরনজাই ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো: মোস্তাক আলী, সুশীল সমাজের প্রতিনিধি, এসিডির কর্মীবৃন্দ এবং ৪নং সরনজাই ইউনিয়নের ইয়ুথ ফোরামের সদস্যবৃন্দ।

ইউকে/এএস