‘প্রধানমন্ত্রী জনগণের ভালোবাসা নিয়ে রাষ্ট্র ক্ষমতায় গেছেন’

বার্তাকক্ষ প্রতিবেদন: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বারবার আঘাত সহ্য করে, মৃত্যভয়কে পরোয়া না করে, বাংলাদেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সাথে সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে নিজেকে নিযোজিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কখন অন্যায়ের সাথে আপস করেননি।

আজ মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে খাদ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোসাম্মাৎ নাজমানারা খানুম বক্তৃতা করেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন মন্ত্রী। এসময় মন্ত্রণালয়ের ঊর্ধবতন কর্মকর্তাবৃন্দ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে তিনি কোনো কাজ করেন না। ২০০১ সালে দেশের স্বার্থবিরোধী গ্যাস সরবরাহ চুক্তি না করায় তাঁকে রাষ্ট্র ক্ষমতায় যেতে দেওয়া হয়নি। পরবর্তীতে তিনি জনগণের ভালোবাসা নিয়েই রাষ্ট্র ক্ষমতায় গেছেন, এখনও অধিষ্ঠিত আছেন। অন্তর্ভূক্তিমূলক উন্নয়নের মাধ্যমে দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন তিনি।

ইউকে/এএস