চাঁপাইনবাবগঞ্জে নৌকাডুবি: নিখোঁজদের সন্ধান মেলেনি

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নৌকাডুবির ঘটনায় বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত পর্যন্ত নানী নাতনিসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত নিখোঁজ কারও সন্ধান মেলেনি। এছাড়া নতুন কোনো মরদেহও পাওয়া যায়নি।

নিখোঁজদের খোঁজে স্থানীয়ভাবে এবং ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার তৎপড়তা শুরু করেছে। নিখোঁজ আটজনের মধ্যে দুজনকে জীবিত উদ্ধারের দাবি করেছে স্থানীয়রা। তবে প্রশাসনের পক্ষ থেকে তা নিশ্চিত করা হয়নি। বৃহস্পতিবারও নিখোঁজদের খোঁজে স্বজনরে নদী পাড়ে অপেক্ষা করতে দেখা গেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি জানান, প্রতিক’ল আবহাওয়ায় জন্য সকল নৌ চলাচল বন্ধ করা হতে পারে।নিখোঁজদের উদ্ধারে ফায়ারসার্ভিসের একটি দল স্থানীয় চেয়ারম্যান ও উ্ধারকারীদের সহায়তায় সকাল থেকে উদ্ধার তৎপড়তা শুরু করেছে।

এর আগে বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বগলাউড়ি ঘাট এলাকা থেকে পন্য ও অতিরিক্ত যাত্রী নিয়ে একটি নৌকা ১০ রশিয়া ঘাটে যাবার সময় পদ্মা নদীতে স্রোতের তোড়ে তলিয়ে গেলে একই ইউনিয়নের ২০ রশিয়া গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী নিলুফা বেগম(৫২) এবং তার নাতনি মায়েশা (৩) খাতুন এবং সদর উপজেলার নারায়নপুর গ্রামের ফিটুর ছেলে আসমাউল হক (৫) ও আয়েশা খাতুন (৫) ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়।

ইউকে/আরইউ/এসএম