চিঠিতে কারণ লিখে অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন বিভাগ: চিঠি লিখে ক্ষমা চেয়ে আত্মহত্যা করেছেন এক অভিনেত্রী। মানসিকভাবে ভেঙে পড়ায় আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে চিঠিতে লিখেছেন ওই অভিনেত্রী।

নিজের ফ্ল্যাট থেকে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী সৌজন্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। ভারতের বেঙ্গালুরুর শহরতলির একটি ফ্ল্যাটে থাকতেন এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সৌজন্যর অভিনেত্রীর ঘর থেকে চার পাতার একটি সুইসাইড নোট পেয়েছে পুলিশ। যেটি ইংরেজি এবং কন্নড় ভাষায় লেখা।

সুইসাইড নোট থেকে জানা যায়, আত্মহত্যা করার জন্য মায়ের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। এ নোটে মা-বাবা, ভাই-বন্ধুদের কথাও উল্লেখ করেছেন তিনি।

তিনি লিখেছেন, আমার মৃত্যুর জন্য আমিই দায়ী…আমাকে ক্ষমা কোরো….আমি কথা দিয়েছিলাম জীবনে কখনো এমন বোকার মতো কাজ করব না। কিন্তু আমার আর কিছুই করার ছিল না। ভেতরে ভেতরে আমি শেষ হয়ে গিয়েছিলাম।

এ ঘটনার পর মামলা দায়ের হয়েছে। এরই মধ্যে মামলার তদন্ত শুরু করেছে কুম্বালাগোডু পুলিশ।

২৫ বছর বয়সী সৌজন্য কোড়াগু জেলার কুশালনগর থেকে অভিনয়ের জন্য বেঙ্গালুরুতে পাড়ি জমান। বেশ কিছু টেলিভিশন সিরিয়ালে দেখা গেছে তাকে। ‘চৌকাটু’, ‘ফান’ নামের চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এ ছাড়া বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন এ অভিনেত্রী।

ইউকে/এএস