বাগমারায় বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

বাগমারা সংবাদদাতা: রাজশাহীর বাগমারার সুচিত্রা পাল (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বৃদ্ধার ছেলের বউ শিউলি রানী পাল তাঁর শয়ন কক্ষে আলমারির পাশে মৃত অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি জানাজানি হলে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

সুচিত্রা পাল তাহেরপুর পৌরসভার জেলে পাড়া মহল্লার মৃত যোগেস পালের স্ত্রী। ওই বৃদ্ধার মৃত্যু ঘিরে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, সুচিত্রা পালের ছেলে বিদ্যুৎ পাল বছর খানের আগে মারা যান। এরপর থেকে বিদ্যুতের স্ত্রী শিউলি রানী পাল ও ছেলে বিমান পাল (১৭) নানানভাবে শারীরিক ও মানুষিকভাবে নির্যাতন করতেন বৃদ্ধা সুচিত্রা পালকে। ঘটনার কয়েক দিন আগে থেকে বৃদ্ধাকে সব রকম খাবার দেওয়া বন্ধ করে দেন তাঁরা। প্রতিবেশীদের দাবি এটা কোনো স্বাভাবিক মৃত্যু নয়। এটি হত্যাকাণ্ডও হতে পারে বলে ধারণা করছেন তাঁরা।

এ বিসয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, খবর পেয়ে বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো কোনো মামলা হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।

ইউকে/আরএস