রাজশাহী বেড়াতে এসে ভারতীয় নাগরিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বেড়াতে গিয়ে এক ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ অক্টোবর) রাতে মহানগরীর লক্ষ্মীপুর এলাকার নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে রাখা হয়েছে।

ওই ভারতীয় নাগরিকের নাম পবিত্র সিংহ (৪০)। তিনি ভারতের মালদা জেলার হরিপুর থানার মধ্যম কেন্দুয়া গ্রামের মৃত হরি গোপাল সিংহের ছেলে। রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন পবিত্র সিংহ।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ভারতীয় ওই নাগরিকের মরদেহ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। তবে তার মরদেহের ময়নাতদন্ত এবং মরদেহ হস্তান্তরের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

তিনি জানান, রাজশাহীর সহকারী ভারতীয় হাইকমিশনের সঙ্গে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা কথা বলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেবেন।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক জানিয়েছেন, পবিত্র সিংহ নামের ওই ভারতীয় নাগরিক গত ১৭ অক্টোবর রাজশাহী মহানগরীর কুমারপাড়া এলাকায় থাকা তার আত্মীয় অলোক কুমারের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার (২৪ অক্টোবর) রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত নিউ লাইফ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ইউকে/এএস