বন্ধু দিবসে হাত মেলালেন রাম চরণ ও জুনিয়র এনটিআর

বিনোদন বিভাগ: দক্ষিণ ভারতীয় নির্মাতা এস এস রাজামৌলির নির্মাণশৈলীতে নির্মিত হয়েছে ‘বাহুবলী’র মতো নামজাদা সিনেমা। এবার তিনিই নির্মাণ করেছেন ‘আরআরআর’।

রোববার (১ আগস্ট) বন্ধু দিবস উপলক্ষে প্রকাশ পেয়েছে সিনেমাটির নতুন গান ‘দোস্তি’। যেখানে দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআরকে হাত মিলিয়ে বন্ধুত্বের বার্তা দিতে দেখা গিয়েছে।

‘বাহুবলী’র পর রাজামৌলি জন্য চ্যালেঞ্জের বিষয় ছিল পরবর্তী সিনেমা ব্লকবাস্টার হবে কী-না! তবে ‘আরআরআর’ মুক্তির আগেই চমক দেখিয়েছেন তিনি।

পোস্টার প্রকাশের পরেই ৪০০ কোটি রুপি আয় করেছে ৩০০ কোটি বাজেটের সিনেমাটি! ফলে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’র রেকর্ড ভেঙেছেন নির্মাতা নিজেই। এটিকে ঘিরে দর্শকদের দারুণ আগ্রহ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। সেই উত্তেজনায় নতুন পারদ ঢালল প্রযোজনা সংস্থা।

রোববার বন্ধু দিবসে টি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘আরআরআর’-এর নতুন গান ‘দোস্তি’। রিয়া মুখার্জির লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন অমিত ত্রিভেদী। আর কোরিওগ্রাফি করেছেন সতীশ কৃষ্ণান। সংগীত পরিচালনা করেছেন এম এম করিম।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, ‘আরআরআর’ সিনেমায় দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে। যারা ব্রিটিশ রাজবংশ এবং হায়দ্রাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন। সিনেমাটির কাহিনি লিখেছেন ক. ভি. বিজয়েন্দ্রা প্রাসাদ, চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। এছাড়া আরও থাকছেন বলিউড অভিনেতা অজয় দেবগন, অভিনেত্রী আলিয়া ভাটসহ আরও অনেক তারকা।

ইউকে/এএস