তাড়াশে ১ কেজি হেরোইন উদ্ধার, আটক ২

সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় এক কেজি ৭০ গ্রাম হেরোইনসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার (২১ আগস্ট) রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ৯ নম্বর ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- রাজশাহী জেলার দূর্গাপুর থানার বর্ধনপুর গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে আলতাফ মোল্লা (৪০) ও একই গ্রামের আব্দুস সোবহান মণ্ডলের ছেলে মো. জয়নাল (৩৬)।

রোববার (২২ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৯ নং ব্রিজের ওপর অভিযান চালানো হয়। এ সময় এক কেজি ৭০ গ্রাম হেরোইনসহ ওই দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। এছাড়া তাদের কাছ থেকে মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত মোটরসাইকেল, দু’টি মোবাইল ফোন এবং নগদ দুই হাজার টাকা জব্দ করা হয়।

আলতাফ ও জয়নাল দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য কেনাবেচা করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা দিয়ে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ইউকে/এএস