নারীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারা উপজেলায় এক নারী ব্যাংক কর্মকর্তার আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুরাদ হোসেন নামে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ আগস্ট) দুপুরে মুরাদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রোববার (২২ আগস্ট) রাতে বাগমারা মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
জানা যায়, কলেজছাত্র মুরাদ নবাব সিরাজ-উদ-দৌলা কলেজের অনার্সে শিক্ষার্থী। আর ভুক্তভোগী ওই নারী ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেন।

রাজশাহীর বাগমারা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, ছুটি থাকায় ওই নারী ব্যাংক কর্মকর্তা ঢাকা থেকে তার শ্বশুরবাড়ি বাগমারায় বেড়াতে আসেন। এরপর আবদুল আলিম নামে এক তরুণ গোপনে ওই নারীর গোসলের ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। পরে সেই ভিডিও আলিম তার বন্ধু মুরাদকে দেন। পরে মুরাদ ওই নারী ব্যাংক কর্মকর্তার কাছে ভিডিওটি পাঠিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করেন। টাকা না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি।

তিনি জানান, ব্যাংক কর্মকর্তা টাকা না দেওয়ায় গত ১৪ আগস্ট ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন মুরাদ হোসেন। পরে ওই নারীর স্বামী বাদী হয়ে রোববার (২২ আগস্ট) রাতে থানায় পর্নোগ্রাফি আইনে দুই তরুণের নামে মামলা করেন। পরে পুলিশ ওই রাতেই মুরাদকে গ্রেফতার করে।

এছাড়া অপর আসামি আলীমকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি মোস্তাক আহম্মেদ।

ইউকে/এএস