একদিনেই অরুণিতা-পবনদীপের নতুন গানে ভিউ ৩৭ লাখ

বিনোদন বিভাগ: ভারতের সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম সিজন শেষ হয়েছে গত ১৫ আগস্ট। তবে আলোচনা শেষ হয়নি এবারের আসরের দুই প্রতিযোগী পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালকে নিয়ে।

‘ইন্ডিয়ান আইডল’-এর গ্র্যান্ড ফিনালেতে শ্রেষ্ঠত্বের মুকুট উঠে পবনদীপের মাথায়। অরুণিতা হয়েছেন রানার আপ। এবার সুখবর দিলেন তারা।

‘ইন্ডিয়ান আইডল’ অন্যতম বিচারক কণ্ঠশিল্পী হিমেশ রেশামিয়ার সুরে ও কথায় নতুন গান করলেন অরুণিতা-পবনদীপ। গানের শিরোনাম ‘ও সাইয়োনি’।

গানটির স্টুডিও ভার্সন প্রকাশ হয় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর)। গানটি প্রকাশের ২৪ ঘণ্টা না পার হতেই ইউটিউবে ৩৭ লাখের বেশি ভিউ ছাড়িয়ে গেছে।

গানের ভিডিওতে জিন্সের জ্যাকেট, টি-শার্ট আর মাথায় পাহাড়ি টুপিতে দেখা গেছে পবনদীপকে। অরুণিতা হাজির হয়েছিলেন স্কার্ট আর টপ সঙ্গে মাথায় খোঁপা করা চুলে ফুলের মালা। ভিডিওতে তাদের রসায়ন মন ছুয়েছে ভক্তদের।

এ নিয়ে তৃতীয়বার হিমেশ রেশামিয়ার মিউজিক অ্যালবামে কাজ করলেন অরুণিতা-পবনদীপ। এর আগে ‘হিমেশ কি দিলসে’ অ্যালবামের ‘তেরি উমিদ’ এবং ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে তেরে বগের’ গান দুটি গেয়েছিলেন তারা।

‘ইন্ডিয়ান আইডল’-এর দীর্ঘ আট মাসের যাত্রায় বেশ কিছু পর্বে একসঙ্গে রোমান্টিক গান গেয়েছেন এই দুই প্রতিযোগী। মঞ্চের বাইরেও দু’জনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে। এ থেকে একাধিকবার তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তবে একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেছেন অরুণিতা ও পবনদীপ।

ইউকে/এএস