দুর্গাপুর ইউসিসিএ লিঃ নির্বাচন, মাইনুল সভাপতি

দুর্গাপুর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর দুর্গাপুরে ইউ. সি. সি. এ লিঃ (বিআরডিবি) ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মাত্র ১ ভোটের ব্যবধানে মাছ প্রতীক নিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মাইনুল হাসান সরকার।  বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) উপজেলা বিআরডিবি কার্যালয়ের একটি কক্ষে সকাল ৮ টা থেকে  ইউ. সি. সি. এ লিঃ এর নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়। যা বিকাল ৩ টা নাগাদ শেষ হয়।

৯৬ দশমিক ৭৫ শতাংশ ভোটার উপস্থিতিতে ১৫৪ ভোটের মধ্য ১৪৯টি ভোট পড়ে বুথে। সভাপতি পদে মাত্র ১ ভোট বেশি পেয়ে  (মাছ প্রতীক) নিয়ে নির্বাচিত হলেন মাইনুল হাসান সরকার। তার প্রাপ্ত ভোট সংখ্যা ৭৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নূরুল নবী চাঁদ (চেয়ার প্রতীক) নিয়ে পেয়েছেন ৭৪ ভোট।

জানাযায়, সকাল থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতেই শান্তিপূর্ণভাবে এই ভোটগ্রহণ সম্পন্ন করা হয়। ভোট গ্রহণ শেষে উভয় প্রার্থী ও সমর্থকদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা। তিনি বেসরকারি ভাবে মাইনুল হাসান সরকারকে বিজয়ী ঘোষণা করেন।

আরও জানা যায়,  এই নির্বাচন ৩ বছর পরপর অনুষ্ঠিত হয়। এর আগে ২০১৮ সালে নির্বাচনে নূরুন নবী চাঁদ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

ইউকে/জিকে/এসই