সালমানের সঙ্গে ‘বিগ বস’ শোতে রণবীর

বিনোদন বিভাগ: শুরু হচ্ছে ভারতীয় টেলিভিশন চ্যানেলের সবচেয়ে বড় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর সিজন ১৫। এবারের আসর চলবে টানা ৫ মাস! শনিবার (০২ অক্টোবর) রাতে গ্র্যান্ড প্রিমিয়ার নাইটের মধ্য দিয়ে পর্দা উঠছে ‘বিগ বস ১৫’-এর।

এতে অন্যতম আকর্ষণ হিসেবে একই ফ্রেমে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে দেখা যাবে আরেক তারকা রণবীর সিং-কে। কালার্স কর্তৃপক্ষ ইতোমধ্যে শোয়ের প্রোমো প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমার আইকনিক গান ‘দো মস্তানে চলে জিন্দেগি বনানে’ গুনগুন করছেন রণবীর। এরপর সালমান খানকের সঙ্গে নানা বিষয় নিয়ে কথা বলছেন রণবীর।

অবশ্য ‘বিগ বস’-এ রণবীরের উপস্থিত হওয়ার বিশেষ কারণ আছে। শিগগিরই কালার্সে অভিনেতা শুরু করতে যাচ্ছেন ‘দ্য বিগ পিকচার’ নামের একটি গেম শো-এর। আর এর প্রচারণার জন্যই গ্র্যান্ড প্রিমিয়ার নাইটে হাজির তিনি। আগামী ১৬ অক্টোবর থেকে সপ্তাহের প্রতি শনিবার ও রোববার রাত ৮ টায় দেখা যাবে রণবীর সিংয়ের কুইজ শো’টি।

এদিকে, অনেক আগে থেকেই ‘বিগ বস’র ১৫তম সিজনের প্রতিযোগী তালিকায় কাদের দেখা যাবে এ নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল।

এই বছর বিধি পাণ্ডে, বশাল কোটিয়ান, করণ কুন্দ্রা, জয় ভানুশালী, তেজস্বী প্রকাশের মতো টেলিভিশন তারকারা থাকছেন বিগ বসের ঘরে। পাশাপাশি সদ্য সমাপ্ত বিগ বস ওটিটির প্রতিযোগী শমিতা শেঠি, প্রতীক সহজপাল, নিশান্ত ভাটও অংশ হবেন এতে।

শনি এবং রোববার স্থানীয় সময় রাত সাড়ে ন’ টায় দেখা যাবে ভারতের জনপ্রিয় এই রিয়েলিটি শো। সপ্তাহের অন্য দিনগুলোয় দেখা যাবে রাত সাড়ে ১০টায়।

ইউকে/এএস