শিক্ষক মায়রা রাণী হত্যার ঘটনায় আদালতে আসামির স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে অবসরপ্রাপ্ত শিক্ষক মায়া রাণী ঘোষ (৭০) হত্যা মামলায় গ্রেপ্তার মিলন শেখ (৪০) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শনিবার (০২ অক্টোবর) রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক মাহবুবুর রহমান এ জবানবন্দি গ্রহণ করেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত মায়া রাণী ঘোষের প্রাক্তন ছাত্র ও এ মামলার আসামি মিলন আদালতে হত্যার বিষয়ে স্বীকারোক্তি দিয়েছেন। নিহতের সোনার গহনার লোভে তিনি তাকে হত্যা করেন।

ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, মিলন আদালতকে বলেছেন যে তিনি ওড়না দিয়ে মায়া রাণী ঘোষের মুখ, নাক চেপে ধরে তাকে হত্যা করে এবং কানের দুল, হাতের চুড়ি, গলার মালা খুলে নিয়ে পালিয়ে যান।

এর আগে, গত ২১ সেপ্টেম্বর রাজশাহী নগরীর ঘোষপাড়ায় নিজ বাসা থেকে মায়া রাণী ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন মায়ার ভাই দেবাশীষ ঘোষ বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা করেন। এর পর রাতেই পুলিশ মিলনকে গ্রেপ্তার করে। তাঁর কাছ থেকে মায়ার স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনও উদ্ধার করা হয়। পরে তাঁকে তিন দিনের রিমান্ডে নিয়েছিলেন মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা।

ইউকে/এএস